বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

বিএনপির নেতার মামলার বিরুদ্ধে সাধারণ ছাত্র-জনতার মানববন্ধন

 ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলায় নিরীহ মানুষের নাম অন্তর্ভুক্ত ও টাকার বিনিময়ে প্রকৃত দোষীদের নাম বাদ রেখে মামলা করার অভিযোগে উপজেলা বিএনপি নেতা মহসিন ও মামলার বাদী রাষ্টু মিযার বিরুদ্ধে উপজেলার সাধারণ মানুষ ও ছাত্র জনতার মানববন্ধন ও বিক্ষোভ করেন।

৩০শে আগস্ট শুক্রবার সকাল ১১টায় উপজেলার চম্পকনগর বাজারে এ মানববন্ধন ও বিক্ষোভ করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন বিজয়নগর ছাত্র সমাজের ইন্টারন্যাশনাল মেরিটাইম একাডেমির ছাত্র জুনায়েদ খান, ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের মুহাইমিনুল ইসলাম, সিনাই কলেজের সাইফুল ইসলাম ও নূর মোহাম্মদ (তুষার) প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, বিএনপির কেন্দ্রীয় অর্থনৈতিক বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামল। তিনি ব্রাহ্মণবাড়িয়ার ৩ (সদর বিজয়নগর) আসন থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানেরশীষ প্রতিকের প্রার্থী ছিলেন। সে ১৬ই ডিসেম্বর ২০১৮ সালে বিজয় দিবসের শ্রদ্ধা নিবেদন ও নির্বাচনের গণসংযোগ করতে বিজয়নগর আসলে আওয়ামী লীগের একদল ব্যক্তি তাঁর গাড়ি বহরে হামলা চালায়।

সেই হামলার বিরুদ্ধে ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামল কে অবগত না করে বিতর্কিত বিএনপির নেতা মহসিন ভূঁইয়া সহ তাদের সহযোগীদের নির্দেশে এস এম রাস্টু সরকার বিজয়নগর থানায় একটি মামলা দায়ের করেন। যার মাধ্যমে অনেক নিরপরাধ মানুষকে আসামি করা হয়েছে। অপর দিকে অনেক গুরুত্বপূর্ণ দোষী ব্যক্তিদের টাকার বিনিময়ে আসামী থেকে নাম কেটে দেওয়া হয়েছে।

নাম কেটে দেওয়ার বিনিয়মে টাকা চাওয়ার বিষয়ে উপজেলা বিএনপির নেতা মহসিন ভূঁইয়া ও আওয়ামী লীগ নেতা জালাল আহমেদ হৃদয় এর একটি ফোন রেকর্ড প্রকাশ হওয়ায় বিষয়টি উপজেলার গুরুত্বপূর্ণ আলোচনার ইস্যুতে পরিণত হয়েছে।

বক্তারা আরো বলেন, মহসিন গংরা টাকার চুক্তিতে কিছু আসল অপরাধীদের মামলার তালিকা থেকে বাদ দিয়েছে। তারা এই বিতর্কিত নেতা মহসিন ও রাষ্টু মিয়া তাদের সহযোগীদের রাজনৈতিক দল থেকে বহিষ্কার করে, আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তি প্রদানের দাবি জানান। অন্যথায় ছাত্রসহ সাধারণ জনতা কঠিন আন্দোলন যাবেন বলে হুশিয়ার দেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com